বিদেশ পাড়ি দেয়ার জন্য ভীড় বাড়ছে বিমান বন্দরগুলোতে- বিমানের টিকিট সংকট

ঢাকা সংবাদদাতা,

বিদেশ পাড়ি দেয়ার জন্য ক্রমশ ভীড় বাড়ছে বলে জানা গেছে। বিএনপি-জামাতের নেতাকর্মী যারা আওয়ামী লীগের ভরাডুবি ঘটবে ভেবে আওয়ামী সমর্থকদের উপর হামলা, নির্যাতন শুরু করে দিয়েছিলেন তারা দিগ্বিদিক ছুটছে বলে খবর পাওয়া গেছে।

এদিকে হঠাৎ বিমানের টিকিটের চাহিদা শতগুণ বেড়ে যাওয়াতে বিমান টিকিটের সংকট দেখা দিয়েছে।

এদিকে বিশ্ব গণমাধ্যমগুলোও বিএনপি-জামাতের উপর নির্যাতন হতে পারে মনে করে বাংলাদেশের উপর কড়া নজর রাখছে।

নির্বাচনে সবাই জিতে না। কাউকে না কাউকে হেরে যেতে হয়। যারা বিজয়ী হন, তাঁদেরকে অনেক দায়িত্বশীল আচরণ করতে হয় এবং যারা হেরে যান, তাঁদেরকে মেনে নিয়ে পরবর্তী সময়ের জন্য প্রস্তুতি নিতে হয়। কোথায় ভুল ছিল তা খুঁজে বের করে তা সংশোধন করে নিতে হয়।

আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা বিজয় উৎসব, মিছিল পরিহার করে উন্নয়ণে মনোনিবেশ করার আহবান জানিয়েছেন তাঁর নেতাকর্মীদের। বিশ্ব গণমাধ্যম তাঁর এই পদক্ষেপকে রাজনৈতিক দূরদর্শিতা হিসেবে অভিহিত করছে।

অতিরিক্ত জামায়াত প্রীতি ঐক্যফ্রন্টকে ডুবিয়েছে এতে একমত পোষণ করছে সারাবিশ্ব। যুক্তরাষ্ট্র ঐক্যফ্রন্টকে সমর্থন দিয়েও তা প্রত্যাহার করে নিয়েছিল জামাতের ২২ জন ধানেরশীষ প্রতীক পাওয়ার পরেই।

বিএনপি-জামাত প্রতিবার ক্ষমতায় এসে বিরোধী দল এবং তাঁদের ভোটার – সমর্থকদের ঘরবাড়ি জ্বালাও পোড়াও, ভাংচুর করে, হামলা, হত্যা লুটতরাজ করে থাকে। আওয়ামী নেতা – কর্মীরা এ রকম করবে না বলে আশা করছে সারা বিশ্ব।

Sharing is caring! Please share with friends & family if you find this website useful

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *