নিউ ইয়র্কে গারো আদিবাসীদের বড়দিন উদযাপন

দ্য গারোজ২৪, নিউ ইয়র্ক থেকে




অনেক উৎসাহ, উদ্দীপনা এবং অনাড়ম্বর সামাজিক পরিবেশে নিউ ইয়র্কে অবস্থানরত গারো আদিবাসীরা বড়দিন উদযাপন করেছে। অনেক চার্চেই সকাল ৯টায় ছিল বড়দিনের মহা খ্রীস্টযাগ। খ্রীস্টযাগ এবং প্রার্থনা অনুষ্ঠানগুলোতে সারা বিশ্বে শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

ফ্রীল্যান্সিং ক্যারিয়ার গড়তে চান? পৃথিবীর যে কোন প্রান্তে বসে আয় করুন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

দ্য গারোজ24 আমাজন এসোসিয়েট-এ আপনাকে স্বাগতম! আপনার পছন্দের যে কোন পণ্য কিনুন নির্ভরতার সাথে। প্রয়োজনে চ্যাট অপশনে সরাসরি কথা বলুন।




Click on any Baby Product to find thousand of products that your Baby loves!


খ্রীস্টযাগ শেষে সকলের সাথে বড়দিনের শুভেচ্ছা বিনিময় হয়। প্রায় ২০০ দেশের খ্রিষ্টভক্তদের অংশগ্রহণে খ্রিষ্টযাগ এবং শুভেচ্ছা বিনিময় হয়ে উঠে অপূর্ব এক দৃশ্য।

বাবুল ডি’ নকরেক, তৃপ্তি মনিকা চিসিম, সাগ্রে চিসিম তূর্য, আসকি চিসিম, বালশ্রী চিসিম, সিলগা চিসিমদের চার্চের ভেতরের সাজ-সজ্জার ছবি

বড়দিনে তৃপ্তি মনিকা চিসিমের বাড়িতে বেড়াতে আসেন রসায়ন হাদিমা, আলো হাদিমা এবং এঞ্জেলা নকরেক। সেখানে চলে সকাল ১১ঃ৩০ টা থেকে ২ঃ৩০ টা পর্যন্ত জমপেশ আড্ডা, গল্প এবং বড়দিনের গান।

Click on any Beauty Product to find thousand of products that you love!


Click on any iPhone to find thousand of iPhones that you love!


পাশাপাশি চলে চিপস, বিভিন্ন রকমের পিঠা, পোড়াবাড়ির চমচম, ঝাল গ্রীন পিঁয়াজ, মেংগং খিটং, কেক এবং ফলমূলের পাঁচমিশালী আয়োজন। থাকে পেপসি, স্প্রাইট এবং কোকাকোলা কোমল পানীয়।

বাবুল ডি’ নকরেক, তৃপ্তি মনিকা চিসিম, সাগ্রে চিসিম তূর্য, আসকি চিসিম, বালশ্রী চিসিম, সিলগা চিসিমদেরচার্চের ভেতরের সাজ-সজ্জার ভিডিওচিত্র! ভিডিও ক্রেডিটঃ বাবুল ডি’ নকরেক

Click on any book to find thousands of books that you love!

Click on any Hoodie to find thousand of hoodies that you love!


২ঃ৩০ টায় চলে বড়দিনের প্রীতিভোজ! বান্নায় ছিল আবিমার ওয়াক পুরা খারি, দ’অ পুরা খারি, মাছু ভূনা! তৃপ্তি চিসিমের রান্নায় জমে উঠে পূণ্যময় বড়দিন। পুরো নিউ ইয়র্ক যেন হয়ে উঠে এক খন্ড আবিমা আর হাফালের সমাহার!

বাঁ থেকে বালশ্রী ফ্রান্সিলিয়া চিসিল পালকি, তৃপ্তি মনিকা চিসিম, সিলগা শিশিলিয়া চিসিম দুলকি এবং আসকি ক্যাথরিন চিসিম রিচি সকালের মহা খ্রীশটযাগের পূর্ব মুহূর্তে! ফটো ক্রেডিটঃ বাবুল ডি’ নকরেক

Click on any Laptop to find thousands of Laptops that you love!


বাঁ দিক থেকে বাবুল ডি’ নকরেক, তৃপ্তি মনিকা চিসিম, এঞ্জেলা নকরেক, আলো হাদিমা এবং রসায়ন হাদিমা আড্ডার এক ফাঁকে ফটোসেশনে! ফটো ক্রেডিটঃ সাগ্রে চিসিম তূর্য, প্রথম আলো, উত্তর আমেরিকা

Click on any Digital Camera to find thousands of Cameras that you love!


নিউ ইয়র্কের আবহাওয়া ছিল প্রচন্ড ঠাণ্ডা এবং সাথে ঝড়ো বাতাস। ফলে অনেকেরই বেশ ঠাণ্ডা জ্বর, কাশি পেয়ে বসে। বড়দিনের আড্ডায় অনেকেই যোগ দিতে পারেন নি।




তৃপ্তি মনিকা চিসিম, আলো হাদিমা, এঞ্জেলা নকরেক রসায়ন হাদিমা এবং বাবুল ডি’ নকরেক বিকাল ৫ টা পর্যন্ত আড্ডায় মেতে উঠে। প্রসংগক্রমেই চলে আসে বাংলাদেশ, বাংলাদেশের বন্ধু – স্বজন এবং বাংলাদেশের বড়দিন। কেউ কেউ হয়ে পড়েন নস্টালজিক!

Click on any Appliance to find thousand of Appliances that you love!


সন্ধ্যাবেলা আরেকটি আড্ডা হওয়ার কথা রয়েছে। সেখানে চলতে পারে গারো সংস্কৃতি মতে চু’য়ের আসর। ভাল থাকুক নিউ ইয়র্কের গারোপল্লীর মান্দিরা।

ফ্রীল্যান্সিং ক্যারিয়ার গড়তে চান? পৃথিবীর যে কোন প্রান্তে বসে আয় করুন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

Click on any Electronic Product to find thousand of products that you love!


Click on any Art, Craft & Sewing Product to find thousand of products that you love!


Click on any Product to find thousand of your Best Health & Personal Care products that you love!





Sharing is caring! Please share with friends & family if you find this website useful

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *