আরও ২ টি নতুন এপ্স এবং ১০ টি অথোরিটিটিভ ওয়েব সাইট চালু করল আচিক জুমাং প্রোডাকশন্স

নিজস্ব প্রতিবেদক,

আচিক জুমাং প্রোডাকশন্স আরও ২ টি নতুন এপ্স এবং ১০ টি অথোরিটিটিভ ওয়েব সাইট চালু করেছে। এর আগে তাঁরা ২টি নিউজ ব্লগসহ ২৫টি বিষয় ভিত্তিক ব্লগ শুরু করেছিল। আচিক জুমাং প্রোডাকশান্স ২৫ টি এপ্স তৈরির একটি প্রকল্প হাতে নিয়েছে। তার মধ্যে এ বছরের শুরুতে ২ টি গুগল প্লে স্টোরে প্রকাশ করেছে। আজকে আরও ২ টি এপ্স যুক্ত হয়েছে।

প্রকল্পটির লীড সফটওয়্যার ডেভেলপার জানিয়েছেন, আগামী ১ সপ্তাহের মধ্যে আরও ১৫ টি এপ্স গুগুল প্লে স্টোরে পাওয়া যাবে। ৯ টি অথোরিটেইটিভ ওয়েব সাইটগুলো গবেষণামূলক। সাইটগুলোর কাজ যদিও প্রায় শেষ তথাপি সেগুলো আমরা আরও সময় নিয়ে যাচাই করে দেখব সেখানে কোন ভুল তথ্য রয়েছে কি না। আমাদের প্রোস্ট্যাট ক্যান্সার প্রিভেনশান Micro Niche Website খুব জনপ্রিয় হয়েছে এবং অনেকে উপকৃত হচ্ছেন বলে জানিয়েছেন। এতে আমরা খুব অনুপ্রাণিত হয়েছি এবং আমরা আরও ধরণের ছোট ছোট প্রকল্প হাতে নিয়েছি যেন সেগুলো মানুষের উপকারে আসে। নির্ভরযোগ্য তথ্য উপস্থাপনই আমদের লক্ষ্য।

বাজারে আসা নতুন এপ্স!

Small Bathroom Design Idea, Daily Cash Rewards, এর ব্যাপক সাফল্যের পর এই দু’টি এপ্স 1200 Calories A Day Paleo Diet Meal Plan, এবং 7 Day Fat Burning Juice Diet Plan আরও সাড়া ফেলবে বলেই মনে করছেন আচিক জুমাং।

এপ্সের নামগুলোতে ক্লিক করে যে কেউ তাঁদের নিজেদের এন্ড্রয়েড ফোনে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এপ্সগুলো আগামী ৬ মাস ফ্রী দেওয়া হয়েছে!

যে ৯টি Micro Niche Website চালু করা হয়েছে সেগুলো হলঃ

সাইটগুলোর ডিজাইন সম্পর্কে জানতে চাইলে নকরেক জানান, “এই কাজগুলো অত্যন্ত ব্যয়বহুল! খরচের কথা মাথায় রেখে আমরা খুব সম্ভব ডিজাইনগুলো সিম্পিল এবং চেস্ট রাখার চেষ্টা করেছি! ডিজাইন নয়, সেগুলো আমরা খুব রেস্পসিভ, ইউজার ফ্রেন্ডলি এবং ফাংশনাল করার বিষয়টি জোর দিয়েছি।”

আচিক জুমাং প্রোডাকশন্স তাদের নির্মিত প্রথম এপ্স ‘সেরেনজিং’ ২০১৫ সালে তৈরী এবং ২০১৬ সালে রিলিজ করলেও সেটি আরও আধুনিক করার জন্য তুলে নেয়। প্রসঙ্গে লীড ডেভেলপার এবং প্রতিষ্ঠানটির কর্ণধার বাবুল ডি’ নকরেক জানিয়েছেন, সেটি ওয়ার্ডপ্রেস অয়েবসাইট থেকে করার কারণে কিছু ত্রুটিযুক্ত ছিল। আমরা সেটি আধুনিকীকরনের জন্য কাজ করছি। এপ্সটি আগামী বছর মার্চ নাগাদ আবার গুগুল প্লে স্টোরে যাবে।

Sharing is caring! Please share with friends & family if you find this website useful

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *